প্রকাশিত : ১১ মে, ২০২১ ১৪:০৪

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

রাজধানীর যাত্রাবাড়ী মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের সামনে সড়ক দুর্ঘটনায় কামরুল হাসান (২৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (১১ মে) ভোরে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীদের ধারণা, পেছন দিক থেকে কোনো গাড়ি তাকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় কামরুলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সকাল সাড়ে ৬টার দিকে সেখানেই মারা যান তিনি।

নিহতের বাবা ইসহাক আহম্মেদ বলেন, আমি টেলিফোনের মাধ্যমে খবর পাই আমার ছেলে মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের সামনে এক্সিডেন্ট করেছে। ঘটনাস্থলে গিয়ে দেখতে পাই রক্তাক্ত অবস্থায় রাস্তার ওপর পড়ে আছে সে। পরে যাত্রাবাড়ী থানায় খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে যায়। এরপর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, তাদের গ্রামের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ গ্রামে। তারা সপরিবারে যাত্রাবাড়ীর সাদ্দাম মার্কেট এলাকায় থাকেন। নিহতের তিন মাসের একটি কন্যাশিশু রয়েছে। তিন ভাইয়ের মধ্যে সবার বড় ছিলেন কামরুল। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

এ বিষয়ে যাত্রাবাড়ী থানার পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মাহমুদুল হক বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখতে পাই রাস্তার ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন ওই যুবক। আইনি প্রক্রিয়া শেষে মরদেহের ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দৈনিক চাঁদনী বাজার /  সাজ্জাদ হোসাইন

উপরে