প্রকাশিত : ৪ জুলাই, ২০২১ ১৮:১৪

গীতিকার ফজল-এ-খোদার মৃত্যুতে বিএনপির শোক

অনলাইন ডেস্ক
গীতিকার ফজল-এ-খোদার মৃত্যুতে বিএনপির শোক

দেশের বরেণ্য গীতিকার এবং বাংলাদেশ বেতারের পরিচালক ফজল-এ-খোদার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক শোকবার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ফজল-এ-খোদাকে দেশের একজন গুণী ও বরেণ্য গীতিকার হিসেবে আখ্যায়িত করে বলেন, ‘তার রচিত অসংখ্য জনপ্রিয় গান আজও মানুষকে আবেগাপ্লুত করে।

তার লেখা গান এতই জনপ্রিয় ছিল যে, গানের অনেক কথা মানুষের হৃদয়ে অমর হয়ে থাকবে। সাংস্কৃতিক অঙ্গনের বিশাল ভুবনে তিনি ছিলেন একজন কিংবদন্তি। তার মৃত্যু দেশের সঙ্গীত জগতের জন্য এক অপূরণীয় ক্ষতি। আমি তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শোকবার্তায় ফজল-এ-খোদার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক-সন্তপ্ত পরিবার, গুণগ্রাহী, ভক্ত ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।

‘সালাম সালাম হাজার সালাম’ গানের গীতিকার ফজল-এ-খোদা করোনায় আক্রান্ত হয়ে রোববার (৪ জুলাই) ভোররাত ৪টার দিকে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে মারা যান।

এর আগে, শারীরিক অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার (১ জুলাই) সকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনদিন চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হয়।

উপরে