প্রকাশিত : ৯ সেপ্টেম্বর, ২০২১ ১১:৪৩

সড়কে প্রাণ গেল দুই ভায়রা ও শ্যালকের

রাজধানীতে ২ জনসহ আরও নিহত সাত
অনলাইন ডেস্ক
সড়কে প্রাণ গেল দুই ভায়রা ও শ্যালকের

রংপুরের বদরগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই ভায়রা ও শ্যালক নিহত হয়েছেন। রাজধানীর হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন ২ জন। এছাড়া লক্ষ্মীপুরে পৃথক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী, চট্টগ্রামের মীরসরাইয়ে কাভার্ডভ্যানের চালক ও সহকারীর প্রাণ গেছে। রংপুর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

রংপুর : বদরগঞ্জে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুই ভায়রা ও তাদের শ্যালক নিহত হয়েছেন। রাতের অন্ধকারে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে প্রথমে ইউসুব আলী (৩২) প্রাণ হারান। আশঙ্কাজনক অবস্থায় রমেক হাসপাতালে নাহিদ হোসেন (২৭) ও রনি রহমানকে (২১) ভর্তি করা হলে মঙ্গলবার রাত ১২টার দিকে তারা মারা যান। মঙ্গলবার রাত ১০টায় উপজেলার কুতুবপুর ইউনিয়নের খিয়ারপাড়া তেকানীর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাদের বাড়ি উপজেলার কুতুবপুর রজবোল্লারহাট এলাকায়।

রাজধানী : মেয়র হানিফ ফ্লাইওভারের ওপরে বুধবার মধ্যরাতে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন মো. মাসুম মিয়া (২৮) ও মো. নাসির (৩৫)। ফ্লাইওভারের ওপরে রাজধানী সুপার মার্কেটসংলগ্ন মসজিদের সামনের মোড় থেকে দুজনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। ভোর ৪টায় ঢামেক হাসপাতালে তাদের মৃত্যু হয়। যাত্রাবাড়ীর কাজলার মেম্বার গলির মো. কাশেম মিয়ার ছেলে মাসুম। তিনি স্যুয়ারেজ লাইনের সাবঠিকাদার ছিলেন। আর নাসির জুরাইন এলাকায় থাকতেন।

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে পৃথক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার দুপুরে সদর উপজেলার লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের চরচামিতায় বাসের সঙ্গে ও আটিয়াতলিতে অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এর মধ্যে চরচামিতা নিহত দুজনের পরিচয় মেলেনি ও অটিয়াতলিতে নিহত যুবকের নাম ইকবাল পাটওয়ারী। তিনি কমলনগর উপজেলার হাজিরহাট এলাকার বাসিন্দা।

মীরসরাই (চট্টগ্রাম) : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ে একটি কাভার্ডভ্যানের পেছনে আরেকটি কাভার্ডভ্যানের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। বুধবার সকাল ৯টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ডাকঘর (বড়কমলদহ) এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা চালক ও হেলপার। তারা হলেন ধাক্কা দেওয়া কাভার্ডভ্যানের চালক আতিয়ার বিশ্বাস (৫০) ও হেলপার ফরিদুল ইসলাম (২৩)। আতিয়ারের বাড়ি মাগুরা জেলার শালিকা থানার সীমাখালী গ্রামে। ফরিদের বাড়ি নীলখামারী জেলার ডিমলা থানার দক্ষিণ ঘড়িবাড়ি গ্রামে। এতে আহত হয় একজন।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে