প্রকাশিত : ৫ নভেম্বর, ২০২১ ১১:৩৩

নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে পিকআপ, নিহত তিন

অনলাইন ডেস্ক
নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে পিকআপ, নিহত তিন

গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় তিন পথচারী মারা গেছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।
বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শ্রীপুর উপজেলার এমসি বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

শুক্রবার (৫ নভেম্বর) সকালে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন।

নিহতরা হলেন- চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার পাইকপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে আব্দুল মজিদ জনি (৩২), ময়মনসিংহের গফরগাঁও উপজেলার (পাগলাথানার) দেউলপাড়া গ্রামের মৃত শহর আলীর ছেলে তোফাজ্জল হোসেন (৩৫), ও খুলনার উপজেলার ফতেহপুর গ্রামের আব্দুল হকের ছেলে ইব্রাহীম হোসেন (৩২)।

ওসি কামাল হোসেন বলেন, মারা যাওয়া ব্যক্তিরা বিভিন্ন হাট-বাজার ও সড়ক-মহাসড়কের ফুটপাতে ভ্রাম্যমাণ (আতর, তসবিহ, জায়নামাজ, টুপি) দোকানে মালামাল বিক্রি করতেন। ওইদিন রাতে তারা স্থানীয় একটি ওয়াজ মাহফিল থেকে নিজ নিজ বাসায় ফিরছিলেন। পথে এমসি বাজার এসে মহাসড়ের পাশে দাঁড়িয়ে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এসময় ঢাকাগামী মুরগী বহনকারী দ্রুত গতির একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

ওসি বলেন, ঘাতক পিকআপ ভ্যানটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে। অভিযোগ না থাকায় স্বজনদের কাছে মরদেহগুলো হস্তান্তর করা হয়েছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে