প্রকাশিত : ১০ নভেম্বর, ২০২১ ১০:১৫

রাজধানীতে স্বামীর সঙ্গে অভিমানে স্ত্রীর আত্মহত্যার অভিযোগ

অনলাইন ডেস্ক
রাজধানীতে স্বামীর সঙ্গে অভিমানে স্ত্রীর আত্মহত্যার অভিযোগ

রাজধানীর বাড্ডা থানার উত্তর বাড্ডা বড় মসজিদ গলি এলাকায় স্বামীর সঙ্গে অভিমান করে তানিয়া আক্তার নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৯ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তানিয়াকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী আরিফুর রহমান বলেন, আমার স্ত্রী ছোটখাটো বিষয় নিয়ে আমার সঙ্গে লেগেই থাকতো এবং অতিরিক্ত রাগী ছিল। আজকে আমার সঙ্গে সাংসারিক বিষয় নিয়ে রাগারাগি হলে অভিমান করে নিজ রুমে গিয়ে দরজা লাগিয়ে দেয়। কিছুক্ষণ পরে অনেক ডাকাডাকি করেও দরজা খোলে না। পরে আমি দরজার ছিটকিনি ভেঙে ভেতরে গিয়ে দেখি ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে সে ঝুলে আছে। তখন অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

তিনি আরও বলেন, আমার স্ত্রীর গ্রামের বাড়ি পটুয়াখালী জেলায়। তারা তিনভাই, একবোন। সে ছিল সবার ছোট। আমার গ্রামের বাড়ি বরিশাল জেলার বাকেরগঞ্জ থানায়। উত্তর বাড্ডার বড়টেক মসজিদ গলি এলাকায় ভাড়া বাসায় থাকি। আমি একটি ইন্টারনেট কোম্পানিতে চাকরি করি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া এই মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে