প্রকাশিত : ২৬ জানুয়ারী, ২০২২ ১০:৪৫

নীলফামারীতে একদিনে ১৩ বিচারক করোনা আক্রান্ত

অনলাইন ডেস্ক
নীলফামারীতে একদিনে ১৩ বিচারক করোনা আক্রান্ত

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নীলফামারী জেলা ও দায়রা জজ আদালতের ১৩ বিচারক। মঙ্গলবার (২৫জানুয়ারি) সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে তাদের নমুনা পরীক্ষায় পজিটিভ আসে।

জেলা সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর কবির বলেন, চারদিন আগে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদ হাসান করোনা আক্রান্ত হন। এ নিয়ে ১৪ জন বিচারক করোনায় আক্রান্ত হয়েছেন। বিচারকরা নিজ নিজ বাসভবনে চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে সবাই সুস্থ আছেন।

সিভিল সার্জন সূত্র জানায়, করোনায় আক্রান্তদের মধ্যে জেলা ও দায়রা জজ মো. রেজাউল করিম, নারী ও শিশু ট্রাইব্যুনাল-১ এর বিচারক মনছুর আলম, নারী ও শিশু ট্রাইব্যুনাল-২ এর বিচারক মাহবুবুর রহমান, যুগ্ম-জেলা ও দায়রা জজ মাহমুদ হাসান, ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক খন্দকার এটিএম তোফায়েল, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদুল ইসলাম, অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হাফিজুল ইসলাম, সহকারী জজ সোহাগ আলী, জয় কিশোর নাগ, মাহবুবুল ইসলাম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সোহাদেব চন্দ্র রায়, শাহীন কবির ও মেহেদী হাসান।

জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আল ফারুক আবদুল লতিফ জানান, রাত সাড়ে আটটায় জরুরি সভায় মামলার পাইলিং ও জামিন শুনানি ছাড়া অন্যসব কার্যক্রম বন্ধ থাকবে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে