প্রকাশিত : ৮ জুন, ২০২২ ১১:১৩

মায়ের ডাকে গুলি করতে গিয়ে গণপিটুনির শিকার

অনলাইন ডেস্ক
মায়ের ডাকে গুলি করতে গিয়ে গণপিটুনির শিকার

প্রতিপক্ষকে গুলি করতে ছেলেকে ডেকে আনেন মা। কয়েকশ’ লোকের সামনে পিস্তল উঁচিয়ে গুলি করতে উদ্যত হন ছেলে। কিন্তু চারপাশ থেকে ঘিরে ফেলেন উপস্থিত জনতা। অবশেষে গণপিটুনি দিয়ে অস্ত্রসহ পুলিশে সোপর্দ করা হয় ওই যুবককে।

মঙ্গলবার (৭ জুন) সন্ধ্যায় গাজীপুর মহানগরের টঙ্গী পশ্চিম থানার সাতাইশ রাজনগর এলাকায় এ ঘটনা ঘটে।

পিস্তলসহ আটক ওই যুবকের নাম সুমন সরকার (২২)। রাত ১০টায় তাকে স্থানীয় একটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাবার নাম সোহরাব হোসেন ও মা সুমি আক্তার। তারা স্থানীয় সাতাইশ ইউসুফ মাস্টারের বাড়ির ভাড়াটিয়া। তাদের বাড়ি শেরপুর জেলার শ্রীবরদী থানার কুড়িকাহনিয়া গ্রামে। আটক সুমনের বাবা সাতাইশ চৌরাস্তা বাজারে মাছের ব্যবসা করেন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেলে রাজনগর খালে গোসল করাকে কেন্দ্র করে সুমনের ছোট ভাই শুভর সঙ্গে এলাকার কয়েকজন কিশোরের মারামারি হয়। শুভ ঘটনাটি মোবাইল ফোনে তার মা সুমি আক্তারকে অবহিত করে। সুমি ঘটনাস্থলে ছুটে গিয়ে প্রতিপক্ষের কিশোরদের গালাগাল করেন এবং প্রতিশোধ নিতে মোবাইল ফোনে তার বড় ছেলে সুমনকে ঘটনাস্থলে ডাকেন।

সুমন ঘটনাস্থলে পৌঁছেই কয়েকশ লোকের উপস্থিতিতে বলে ওঠেন, ‘আমি যুবলীগ নেতা টুটুল মাহমুদ ভাইয়ের লোক’। এই বলেই গামছায় পেঁচানো পিস্তল খুলে গুলি করতে উদ্যত হন। এ সময় উপস্থিত জনতা চারদিক থেকে সুমনকে ঘিরে ফেলে এবং গণপিটুনি দিয়ে অস্ত্রসহ পুলিশে সোপর্দ করে।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বলেন, দুই রাউন্ড গুলি ভর্তি ‘মেড ইন ইউএস’ লেখা অত্যাধুনিক একটি পিস্তলসহ সুমনকে আটক করা হয়েছে। জনতার পিটুনিতে আহত সুমনকে স্থানীয় একটি প্রাইভেট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন 

উপরে