প্রকাশিত : ১ আগস্ট, ২০২২ ১১:২৯

ভোলায় পুলিশ-বিএনপি সংঘর্ষে আটক ৮, আজ গায়েবি জানাজা

অনলাইন ডেস্ক
ভোলায় পুলিশ-বিএনপি সংঘর্ষে আটক ৮, আজ গায়েবি জানাজা

ভোলায় পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষের ঘটনায় ৮ জনকে আটক করেছে পুলিশ। তবে আটকদের নাম ও পরিচয় এখন পর্যন্ত জানা যায়নি। ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফরহাদ সরদার রোববার (৩১ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে আটকের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, সংঘর্ষের ঘটনার পর থেকে এখন পর্যন্ত ৮ জনকে আটক করা হয়েছে। পুলিশের ওপর হামলার ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

ভোলা জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সোপান জানান, পুলিশের হামলা ও গুলিতে আমাদের সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের স্বেচ্ছাসেবক দলের সদস্য মো. আব্দুর রহিম মাতাব্বর নিহত হয়েছেন। এছাড়াও এ ঘটনায় শতাধিক নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের ভোলা, বরিশাল ও অশঙ্কাজনক তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। পুলিশ আমাদের ৮ নেতাকর্মীকে আটক করেছে।

তিনি আরো জানান, আব্দুর রহিম মাতাব্বর নিহতের ঘটনায় কেন্দ্রীয়ভাবে সিদ্ধান্ত অনুযায়ী সোমবার বেলা সাড়ে ১১টায় ভোলাসহ সারাদেশে মহানগর এবং জেলা সদরে কালো ব্যাজ ধারণ এবং গায়েবি জানাজা অনুষ্ঠিত হবে। তবে কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী আমরা ভোলায় পৃথম কর্মসূচি গ্রহণ করবো।

এদিকে বর্তমানে ভোলা শহরের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে