প্রকাশিত : ৪ নভেম্বর, ২০২২ ১৫:৩৪

বিচারপতি মানিকের ওপর হামলাকারীদের দ্রুত বিচারের দাবি

অনলাইন ডেস্ক
বিচারপতি মানিকের ওপর হামলাকারীদের দ্রুত বিচারের দাবি

সুপ্রিম কোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিকের ওপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছে ‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গবেষণা কেন্দ্র’।

শুক্রবার (৪ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক প্রতিবাদ সভায় এ দাবি জানায় সংগঠনটি।

সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপ-কমিটির সদস্য মমতাজ হোসেন চৌধুরী, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট ড. মশিউর মালেক, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গবেষণা কেন্দ্রের সভাপতি অ্যাডভোকেড এ বি এম বায়েজিদ, সাধারণ সম্পাদক রোকন উদ্দিন পাঠান, সদস্য অ্যাডভোকেট শহিদুল ইসলাম, অ্যাডভোকেট আজাদ মাহবুব প্রমুখ।

মমতাজ হোসেন চৌধুরী বলেন, পল্টন-ফকিরাপুল দিয়ে যাওয়ার পথে বিচারপতি মানিকের ওপর বিএনপির নেতাকর্মীরা অতর্কিতভাবে হামলা করেছে। একজন মুক্তিযোদ্ধার ওপর তারা হত্যার উদ্দেশ্যে হামলা করেছে। আমরা হামলাকারীদের গ্রেফতার করে দ্রুত বিচার চাই।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গবেষণা কেন্দ্রের সভাপতি অ্যাডভোকেট এ বি এম বায়েজিদ বলেন, বিচারপতি মানিকের ওপর বিএনপির নেতাকর্মীরা হামলা চালিয়েছে। তার প্রাণনাশের চেষ্টা করা হয়েছে। এটি অত্যন্ত নিন্দনীয় কাজ। আমরা তাদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে