প্রকাশিত : ৬ মার্চ, ২০২৩ ১৫:০৬

সায়েন্সল্যাবে বিস্ফোরণ: ময়নাতদন্ত শেষে তিনজনের মরদেহ হস্তান্তর

অনলাইন ডেস্ক
সায়েন্সল্যাবে বিস্ফোরণ: ময়নাতদন্ত শেষে তিনজনের মরদেহ হস্তান্তর

রাজধানীর সায়েন্সল্যাবে শিরিন ম্যানশনে বিস্ফোরণের ঘটনায় তিনজনের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ময়নাতদন্ত শেষে তাদের মরদেহ হস্তান্তর করা হয়েছে স্বজনের কাছে। নিহতারা হলেন শফিকুজ্জামান শফিক (৪৬), আব্দুল মান্নান (৬৩) ও মোহাম্মদ সাদিকুর রহমান (৩২)।

সোমবার (৬ মার্চ) সকাল সাড়ে নয়টায় শুরু হয়ে ১২টার মধ্যে ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। প্রক্রিয়া শেষে ফরেনসিক বিভাগের প্রভাষক ফাহমিদা আখতার জানান, অতিরিক্ত রক্তক্ষরণেই তাদের মৃত্যু হয়েছে।

নিউমার্কেট থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান জানান, ৩ জনের ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত শফিকুজ্জামান শফিকের মরদেহ তার ভাই বুঝে নিয়ে জানান, আমার ভাই নিউ জেনারেশন কোম্পানিতে কম্পিউটার অপারেটর হিসেবে ছিলেন। আমাদের গ্রামের বাড়ি রাজবাড়ী সদর জেলার লক্ষ্মীপুর দুলদি গ্রামে। সাভারের গেন্ডা এলাকায় থাকতেন। মরদেহ গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মো. সাদেকুর রহমানের ভাই তুষার জানান, আমার ভাইয়ের মরদেহ গ্রামের বাড়ি নরসিংদীর বেলাবো বটেশ্বর গ্রামে দাফন হবে।

সাদেকুর রহমানেও নিউ জেনারেশন লিমিটেডে মার্কেটিং বিভাগে কাজ করতেন বলে জানান তুষার।

অন্যদিকে নিহত আব্দুল মান্নান ছিলেন নিউ জেনারেশন লিমিটেডের মার্কেটিং ম্যানেজার। তার বাড়ি গাজীপুর জেলার টঙ্গী গাজিপুরা এলাকায়। মরদেহ আজিমপুর কবরস্থানে দাফন করা হবে বলে জানান তার ছেলে মো. আশিক।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে