প্রকাশিত : ২৮ মে, ২০২৩ ১৩:০৯

‘বলবে নৌকা কাজ করে আরেকটা’ এমন নেতা চান না মেয়র আইভী

অনলাইন ডেস্ক
‘বলবে নৌকা কাজ করে আরেকটা’ এমন নেতা চান না মেয়র আইভী

মুখে বলবে শেখ হাসিনা, কাজ করবে অন্যকিছু। বলবে নৌকা, কাজ করবে আরেকটা। এমন নেতা চান না বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

শনিবার (২৭ মে) সন্ধ্যায় শহরের শেখ রাসেল নগর পার্ক মাঠে বঙ্গসাথী ক্লাবের ৩২ বছর পূর্তি ও শেখ ফজলুল হক মনি স্মৃতি অনূর্ধ্ব ১৬ ও মাস্টার্স ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলার পুরস্কার বিতরণে মেয়র এ কথা জানান।

ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, ২০০১ সালের পর যখন আওয়ামী লীগের চরম দুঃসময় ছিল। তখন এ শহরের অনেক রাঘব বোয়ালরা পালিয়ে গিয়েছিলেন। অনেকেই কথা বলতে পারেননি, অন্যায়ের প্রতিবাদ করার সাহস করেননি। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ২০০৩ সালে পৌরসভা নির্বাচন করি। আমার সেই নির্বাচনে আহসানউল্লাহ চাচা (প্রয়াত) এসেছিলেন, আমার পাশে থেকে সাহস যুগিয়েছেন।

তিনি আরও বলেন, আজকে যে জায়গায় খেলা হচ্ছে এটা এক সময়ে রেলওয়ের বস্তি ছিল। এখানে এমন কোনো কাজ নাই যেগুলো হতো না। যেমন মাদক ব্যবসা, অসামাজিক কার্যকলাপ নানা কিছু। সিটি করপোরেশন তখন এটাকে উচ্ছেদ করে। অনেক বাধা বিপত্তির পর উচ্ছেদ করে নারায়ণগঞ্জবাসীর স্বার্থে পার্কটি করা হয়েছে। এর পেছনেও ছিল অনেক ষড়যন্ত্র। আশা করছি আগামী মাসে প্রধানমন্ত্রী পার্কটি উদ্বোধন করবেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন ও নারায়ণগঞ্জ জেলা যুব লীগের সভাপতি আবদুল কাদিরসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে