প্রকাশিত : ১১ অক্টোবর, ২০২৪ ০১:৩১

আদালতে নেয়ার সময় আ. লীগ নেতার ওপর ডিম-কাঁদা নিক্ষেপ

অনলাইন ডেস্ক
আদালতে নেয়ার সময় আ. লীগ নেতার ওপর ডিম-কাঁদা নিক্ষেপ

রাজশাহী মহানগরীর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের আবারও পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এদিকে, রিমান্ড শুনানির জন্য বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকেলে ডাবলু সরকারকে আদালতে নেয়ার সময় বিক্ষুব্ধ জনতা তাকে লক্ষ্য করে ডিম, ইটের টুকরা ও কাঁদা নিক্ষেপ করেন।

এদিন বিকেল পৌনে ৫টার দিকে ডিবি পুলিশ ডাবলু সরকারকে রাজশাহীর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-২ এ হাজির করে। এসময় মামলার তদন্ত কর্মকর্তা আদালতে আসামির আরও সাত দিনের রিমান্ডের আবেদন করেন। শুনানি শেষে আদালতের বিচারক মো. মাসুদুজ্জামান তার ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন। পরে বিকেল ৫টার দিকে তাকে আদালত থেকে বের করা হয়।

এর আগে গত ৪ অক্টোবর নওগাঁ থেকে ডাবলু সরকারকে গ্রেপ্তার করা হয়। পরদিন তাকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ডের আবেদন করা হয়। সেদিন আদালত তার পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন। ওই রিমান্ড শেষে আজ বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করে আবারও রিমান্ড চাওয়া হয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের আদালত পরিদর্শক আবদুর রফিক জানান, গত ৫ আগস্ট রাজশাহীতে ছাত্র-জনতার মিছিলে গুলিতে নিহত শিবির নেতা আলী রায়হান হত্যা মামলায় ডাবলু সরকারকে রিমান্ডে নেয়া হয়েছে। আগের বারও একই মামলায় তাকে রিমান্ডে নেয়া হয়। সূত্র: zoombangla

উপরে